যতদিন শু’টিং শেষ হবে না, ততদিন বিছানায় যেতে হবে আমাকে।

যতদিন শু’টিং শেষ হবে না, ততদিন বিছানায় যেতে হবে আমাকে।

বিপ্লব সাহাঃ তিনি যে কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন, তা আগেই জানিয়েছে সুরভিন চাওলা।

বলিউডে নয় দক্ষিণে। কিন্তু সে বিষয়ে বিস্তারিত আগে কিছু তিনি জানাননি। স’ম্প্রতি একটি সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুললেন সুরভিন।

সুরভিন জানান বলিউডে কখনও তাঁকে কাস্টিং কাউচ স’মস্যায় পড়তে হয়নি। কিন্তু যখন তিনি দক্ষিণী ছবির অভিনয় করতেন, তখন তাঁকে বিছানায় যেতে বলা হয়েছিল। ঘটনাটা ঘটে এক তামিল ছবিতে অভিনয়ের করার সময়।

সুরভিন সেই ছবির জন্য অডিশন দিয়েছিলেন। রোলটি পেয়েও ছিলেন। ছবির পরিচালক আবার হিন্দি বলতে পারতেন না। ফলে তিনি তাঁর বন্ধুকে দিয়ে সুরভিনকে ফোন করেন। সেই বন্ধুই পরিচালকের হয়ে সুরভিনকে প্র’স্তাব দেন।

বলেন সুরভিনকে সেই পরিচালকের স’ঙ্গে রোজ শুতে হবে। যতদিন না ছবিটি শেষ হয় ততদিন আমাকে বিছানায় যেতে হবে। তবে বলিউডে তাঁকে কাস্টিং কাউচের শি’কার হতে হয়নি। হয়ত তিনি বিষয়গুলো স্মার্টলি সামলে নিয়ে ছিলেন। তাই হয়ত কেউ ভুল সিগন্যাল দেয়নি। সুরভিন আরও জানিয়েছেন

অভিনয়ের স্ট্রাগলিং পিরিয়ডে তাঁকে অনেক স’মস্যায় পড়তে হয়েছছিল। তিনি একটি বাড়িতে পেয়িং গেস্ট থাকতেন। কাজের কারণেই তাঁর ফিরতে রাত হয়ে যেত। কখনও রাত দুটো বাজত আবার কখনও বা আরও পরে ফিরতেন। সেই কারণে একবার তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল।

Leave a Comment